রনি সাহেব ১৪ বছর ধরে সিএনজি অটোরিক্সার ব্যাবসা করছেন। তার মোট ৮ টি সিএনজি অটোরিক্সা আছে যেগুলো সারা ঢাকা শহরে চলাচল করে। এই ব্যবসায় সবচেয়ে বড় চ্যালেঞ্জ হল গাড়ি চুরি। এক রনি সাহেবের ই ১৪ বার এর মত চুরি হয়েছে গত ১৩ বছরে। কোন কোন ক্ষেত্রে গাড়ি উদ্ধার করা গেলেও তার জন্য মোটা টাকা গুনতে হয় মালিককে।

গত ১৫-৭-২০১৫ ভোর ৩.০০ টার দিকে ১৫ বারের মত চুরি হয়ে যায় একটি অটোরিক্সা যার প্লেট নাম্বার (ঢাকা মেট্রো-থ-১৪-১২০৫)। তবে এবার উদ্ধার করা যায় সাথেসাথেই। কিভাবে?

কারন এবার তার গড়িতে ইন্সটল করা ছিল ফাইন্ডার ভেহিকেল ট্র্যাকিং ডিভাইস। এই ডিভাইসের সহায়তায় দূর্ঘটনা ঘটার সাথে সাথেই রনি সাহেব ফোন করেন ফাইন্ডার কাস্টমার কেয়ার-এ। দেখা যায় সিএনজি চলছে কলাবাগানে, সাথে সাথেই এস এম এস করে ইঞ্জিন বন্ধ করে দেওয়া হয়। এরপর তখন-ই উদ্ধার করা হয় গাড়িটি।

আপনার যেকোন ধরনের গাড়ি নিরাপদ রাখার জন্য ব্যবহার করতে পারেন ফাইন্ডার ভেহিকেল ট্র্যাকিং সার্ভিস। নিরাপত্তার পাশাপাশি যেকোন মুহূর্তে গাড়ির অবস্থান, সারা দিনের অতিক্রান্ত রুট,দূরত্ব সহ পাবেন আরো অনেক ধরনের সব রিপোর্ট, এলার্ট আরো অনেক কিছু। বিস্তারিতঃ 01819-346 337, info@finder-lbs.com,www.finder-lbs.com

English

Mr. Rony has been in the CNG Auto RIckshaw business for the last 14 years. He has 8 CNG Auto Rickshaws which ply within the Dhaka city. The main problem in this business is Vehicle Theft. His CNGs had been stolen 14 times just within the last 13 years and the problem is that he had to pay high ransom to recover his CNGs.

Last 15th July 2015, at around 3AM, his CNG got stolen for the 15th time. But this time, he could recover it right away!

Because, this time, he had his CNGs installed with FINDER GPS Tracking Service. He immediately stopped the engine of his CNG with a simple command over SMS and had his CNG recovered.

Visit the Youtube link: Alt text

If you want to get the real taste of FINDER feel free to try out our app just visit Google Playstore or if you want you can also visit the Website!. To recieve updates about our new features you can Like us on Facebook! or give us a call at +8801841346337

Alt text

Alt text



Comments

comments powered by Disqus